বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে আব্দুস শহীদ এমপি’র স্বস্থ্য সচেতনতায় মাস্ক বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: নিজে করোনা জয় করে আবারো জনগণের সেবায় নিয়জিত হয়েছেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ডক্টর আব্দুস শহীদ এমপি ।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে শ্রীমঙ্গলে মাস্কবিহীন ৫শ মানুষের মাঝে তিনি মাস্ক বিতরন করেন। তিনি মিশন রোডের নীজ বাসভবনে শ্রীমঙ্গলে ৫শ’ মাস্ক পথচারীদের মাঝে মাস্ক বিতরনের জন্য দলের নেতা কর্মীদের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যন ভানু লাল রায়, উপজেলা আওয়লীগের সাবেক দপ্তর সম্পাদক সাংবাদিক মামুন আহমেদ, সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি সাবের হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবেদ হোসেন প্রমুখ।

এসব মাস্ক শহরে মাস্কবিহীনদের মাঝে বিলি করেন দলের নেতাকর্মীরা। এসময় তারা মানুষকে করোনা প্রতিরোধে স্বাস্থ্য সচেতন হয়ে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে উৎসাহিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com